লুকিয়ে প্লেনের কেবিনেটে শুয়ে প্লেন চড়লেন যুবক, মাঝ আকাশে হওয়ায় ঘটল বি’পত্তি, রইলো ভিডিও

বর্তমান যুগ বি’জ্ঞানের যু’গ। সময়ের সাথে সাথে বিজ্ঞান আরো উন্নত হতে চলেছে। খাবার জীবনে প্রয়োজনীয় জিনিসপত্র দৈন’ন্দিন জীবনযাত্রা সব কিছু শুরু করে,

বর্তমানে তৃতীয় বিশ্বের দেশ উন্নত প্রযুক্তির প্রয়োগ শুরু হয়ে গিয়েছে। সু’পার হি’উ’ম্যা-‘ন বলে একটা কথা আছে, যেখানে মানুষের মধ্যে অসা’ধারণ ক্ষ’ম’তা চলে আসে।

সম্প্রতি ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছিল যে, এক মানুষ নিজের শ’রী’রের মধ্যেই সামান্য পরি’মাণে বি’দ্যু’ৎ তৈরি করতে পারেন।

এই ভিডিও সারা পৃথিবী জুড়ে তোল’পাড় হয়ে গেছিল, বৈজ্ঞানিকরা তাকে নিয়ে গবে’ষণা করেছিলেন। মানুষ সবসময় দুঃ’সা’হ’সিক কাজ করতে ভালোবাসেন।

এমনকি পৃথিবীতে এমন অনেক মানুষ আছেন যারা নিজের প্রা-‘ণ বা”-জি রেখে নানারকম দু সা’হ’সিক কাজ করে মানুষকে চ’ম’কে দেন।

সম্প্রতি ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে, একটি অফি’সিয়াল ইউ’টিউব চ্যানেল “বব দা ব্রাউজার” নানারকম পৃথিবীর অ’দ্ভু’ত কিছু ঘ”টনা নিয়ে একটি ভিডিও বানিয়েছেন।

ভিডিওটি দেখে সত্যিই অ’বা’ক হয়ে যেতে হয়। নানা রকম ঘ’ট’না নিয়ে ভিডিওটি তৈরি হয়েছে। যেমন একটি অংশে দেখা যাচ্ছে,

সুদূর আকাশে মেঘের মধ্যে দিয়ে একটি বিমান উঠছে, এবং সেই বিমানের প্র’পেলার দিকে এক ভদ্র’লো’ক ঘু’মোচ্ছেন।

হঠাৎই ঘুম থেকে তিনি উঠে পড়েন এবং উঠে চারিদিকে দৃশ্য দেখতে থাকেন। ভিডিওটি দেখে সবাই অত্য’ন্ত তা”জ্জব।

আবার দেখা যাচ্ছে, এক ভ’দ্র’লো’ক একদম বা’নরের মত মসৃ’ণ দেয়ালের উপর দিয়ে চার হা’ত ‘পা দিয়ে বেয়ে বেয়ে উঠে যাচ্ছেন,

সবাই তাকে মাং’কি ‘কিং বলে আখ্যা দিয়েছে। আবার একটি অংশে দেখা যাচ্ছে, একটি পাহাড়ের নিচে থেকে উপরের দিকে একটি গা’ড়ি অটোমেটিক্যালি নিজে নিজে চলতে চলতে উঠছে,

এর নেপথ্যে রয়েছে উন্নত টেক’নোলজি। ভিডিওটি নানারকম অংশ দেখে মানুষ অ’ভি’ভূত হয়ে গেছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় হাজার হাজার মানুষ লা’ই’ক করেছেন।

ক’মে’ন্ট বক্স ভরে গেছে অ’ভিন’ন্দন ও প্র’শং’সাতে। এমনকি সবাই পো’স্ট দাতাকে এরকম আরো নানারকম ভিডিও পো’স্ট করতে অনু’রোধ জানিয়েছেন।

সমস্ত তথ্যই আমরা জেনেছি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। নানা রকম অ’দ্ভু’ত ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

চোখে না দেখলে এসব ঘ’ট’না অস্তিত্ব আমরা কোনদিনই জানতে পারতাম না। এর আগেও ভাইরাল হয়েছিলেন লোহার পে’রেক খে’য়ে হ’জ’ম করা একজন ব্যক্তি,

তিনি ছোট ছোট পে’রেক স্ক্রু সব কিছু খেয়ে হ’জ’ম করতে পারতেন। অতি আ’শ্চ’র্য এই ভিডিওগুলি সোশ্যাল মিডিয়া ছাড়া আমাদের পক্ষে দেখা কোনদিন সম্ভব হতো না।

সোশ্যাল মিডিয়াকে কু’র্নি’শ জানাই তার কা’র্য কলাপের জন্য। আজ সোশ্যাল মিডিয়ার জন্যই আমরা পৃথিবীর বিভিন্ন প্রান্তের অ’দ্ভু’ত অ’দ্ভু’ত ঘটনা গু”লি প্রত্যক্ষ করতে পারি, তাদের সম্পর্কে জানতে পারি।

এমনকি নানা ঘ’ট’না যেগু’লি আমাদের চো”খের বাইরে থেকে যেত, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সেগুলো সারা পৃথিবীতে ছড়িয়ে পড়ে, সোশ্যাল মিডিয়া এবং এর সাথে কা’র্যকলাপে যুক্ত সমস্ত ব্য’ক্তিদের জানাই কু’র্নি’শ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন…

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*