এনজিও কর্মকর্তার সাথে ক*রতে গি*য়ে ধ*রা পড়লেন প্রাবাসীর স্ত্রী!

শরীয়তপুরের নড়িয়ায় এক এনজিও কর্মকর্তার স’ঙ্গে ইতালি প্রবাসীর সুন্দরী স্ত্রীর আপ’ত্তিকর ছবি ফে’সবুকে ভাইরাল হয়েছে। এ ঘটনায় পুরো উপজে’লায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

ওই প্রবাসীর স্ত্রীর বাড়ি নড়িয়া উপজে’লার ডি’ঙ্গামানিক ইউনিয়নের সালধ গ্রামে। আর মনির হোসেন সরদার নড়িয়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের প্রেমতলা গ্রামের আব্দুর রাজ্জাক সরদারের ছেলে।

বুধবার দুপুরে ‘নড়িয়ার রাজনীতি’ নামে একটি ফে’সবুক আইডিতে প্রথমবার ছবিগু’লো পোস্ট করা হয়। পরে সেগু’লো বিভিন্ন আইডি-পেইজে ছড়িয়ে পড়ে। ভাইরাল হওয়া ছবিতে দেখা গেছে- একই ফ্রেমে চারটি ছবি কোলাজ

করা। প্রতিটি ছবিতে আপ’ত্তিকরভাবে ওই প্রবাসীর স্ত্রীকে জড়িয়ে ধরে আছেন নড়িয়া উন্নয়ন সমিতি (নুসা) নামের ওই এনজিওর এরিয়া ম্যানেজার মনির হোসেন সরদার।

ওই প্রবাসীর স্ত্রী বলেন, মনির ভাইয়ের স’ঙ্গে আমা’দের পরিবারের দীর্ঘদিনে সম্পর্ক। আমা’দের অবৈ’ধ কোনো সম্পর্ক নেই। কেউ ছবিগু’লো এডিট করে ভাইরাল করেছে। আমর’া এ বি’ষয়ে মা’মলা করব।

এনজিও কর্মকর্তা মনির হোসেন সরদার বলেন, দুই পরিবারের মধ্যে ভালো সম্পর্ক আছে। কিন্তু ওই প্রবাসীর স্ত্রীর স’ঙ্গে আমা’র কোনো অবৈ’ধ সম্পর্ক নেই। আমা’র মানহানি করার জন্য কেউ ফেক আইডি খুলে এডিট করা ছবি পোস্ট করেছে।

নুসা’র উপপরিচালক জয়দেব কুণ্ডু বলেন, মনির আমা’দের এনজিওর এড়িয়া ম্যানেজার ছিলেন। তিনি নড়িয়া, ভোজেশ্বর, ঘড়িসার, কার্তিকপুর, ডগরী ও নওপাড়া ব্রাঞ্চ দেখাশোনা করতেন। ঘটনাটি জানার পর তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। ঘটনা খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।

নড়িয়া থানার ওসি (ত’দন্ত) প্রবীণ চক্রবর্তী বলেন, ফে’সবুকে আপ’ত্তিকর ছবি ছড়ানোর বি’ষয়ে কেউ অ’ভিযোগ দেয়নি। লিখিত অ’ভিযোগ পেলে ব‍্যবস্থা নেব।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*