বিয়ের আসরে কাঁদছিল কনে,তা দেখে নেচে নববধূর ঠোঁটে হাসি ফোটালেন জামাই, ভিডিও শেয়ার হতেই সোশ্য়াল মিডিয়ায় ঝড় উঠেছে

দেশ-বিদেশে কি সমস্ত ঘটছে সেগুলো টুইটার এবং ইউটিউবসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে তুমুল ভাইরাল হয়। সকলেই এই সমস্ত ভিডিও দেখতে বেশ পছন্দ করেন। পাশাপাশি এই ভিডিওতে ভিউ এর সংখ্যা অনেক বেশি থাকে।

ফেসবুক এবং অন্যান্য বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম বর্তমানে মানুষের জীবনে ব্যাপক প্রভাব ফেলেছে। পৃথিবীর এক প্রান্ত থেকে অপর প্রান্তে মানুষের সাথে সহজে যোগাযোগ যায় এই মাধ্যমে।

ভালো হয় এখানে দূর-দূরান্তের মানুষের সাথে বন্ধুত্ব স্থাপন করা যায়। পাশাপাশি, ফেসবুক জাতীয় মাধ্যম অবসর যাপনের একটি গুরুত্বপূর্ণ অংশ।

তবে, তরুণ সমাজের কাছে এই সমস্ত যোগাযোগ মাধ্যম কিছুটা ক্ষতির কারণ হয়ে গিয়েছে। অনেকে কিন্তু, এই সমস্যা সোশ্যাল মিডিয়া অতিরিক্ত সময় ধরে ব্যবহার করছেন।

বিয়ের আসরে আসন্ন বিদাইয়ের কথা ভেবে চোখের জল বাঁধ মানছিল না কনের। আর নিজের নববধূকে এভাবে মনখারাপ করতে দেখে থাকতে পারেননি বরবাবাজী। তাই নিজেই বরযাত্রীদের সঙ্গে ‘সাজনজি ঘর আয়ে’ গানে পারফর্ম করতে শুরু করলেন হবু বর। যা দেখে কান্না ভুলে হাসতে শুরু করলেন কনে।

জানুয়ারি মাসের শেষের দিকে এই মিষ্টি ভিডিওটি ইনস্টাগ্রামে আপলোড হয়। সম্প্রতি ভিডিওতে সোশ্যাল মিডিয়ায় পুনরায় ভিডিও শেয়ার হতেই সোশ্য়াল মিডিয়ায় ঝড় উঠেছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন…

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*