মর্মান্তিক ভিডিও ভাইরাল: ক্রিকেট খেলা চলা কালীন হৃদরো’গে আক্রা’ন্ত হয়ে তরুণ ক্রিকেটারের শে*ষ অবস্থা দেখুন।

খেলার মাঠে মৃ*ত্যু হল এক ক্রিকেটারের। এই ঘটনাটি ঘটেছে পুনেতে । এবং পুনের একটি মাঠে স্থানীয় একটি ম্যাচ ছিল এবং সেখানেই ম্যাচ খেলার সময় হৃদরোগে আক্রা’ন্ত হয়ে ক্রিকেটার। বাবু নালওয়ারে নামের এই ক্রিকেটারের মৃ*ত্যু হল। খেলার মাঠে ম্যাচ চলাকালীন এই ক্রিকেটারের মৃ*ত্যু মনে করিয়ে দিল আগের এক মৃ*ত ক্রিকেটার ফিল হিউজের কথা। ক্রিকেট হলো ভারতের জনপ্রিয় খেলা।

স্বাভাবিকভাবেই অনেক ছোট ছোট খেলার দল থাকে যারা বছরের বিভিন্ন সময়ে নানান রকম জায়গায় টুর্নামেন্ট খেলে থাকেন।এই সমস্ত টুর্নামেন্টের যে সমস্ত ক্রিকেটাররা প্রফেশনাল নয়, তারাও খেলতে পারে। তবে এইবারের খেলার ম্যাচটি হয়েছিল মহারাষ্ট্রের পুনেতে।

খবর সূত্রে জানা গেছে যে, মৃ*ত ক্রিকেটারের বয়স হলো ৪৭। বুধবার পুনের যুন্নার তেহসিল এর যাদবওয়ারী গ্রামের একটি মাঠে খেলা চলছিল, খেলা চলাকালীন অসুস্থ হয়ে যান ওই ক্রিকেটার। তারপর বসে পড়েন কিছুক্ষণ পরেই দেখা যায় তিনি হঠাৎ এই শুয়ে পড়েন, তাকে

যখন হাসপাতালে নিয়ে যাওয়া হয় তখন চিকিৎসকরা সেই ক্রিকেটারকে মৃ*ত বলেন। এই সমস্ত ঘটনাটি একটি সংবাদ মাধ্যমে প্রকাশ করা হয়।
এবং যেখানে ওই স্থানীয় পুলিশ বলেন যে, “বাবুকে খুব তাড়াতাড়ি চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছিল, তার আগেই সে মা*রা যায়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন…

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*